Sharing is caring!

Vivo Y95 Android feature and full Review

Vivo এ বছর বেশ কিছু ইনোনেটিভ ইউজ এ্যাবল ফ্রেন্ডলিস্টেড হাতে নিয়েছিল – যার মধ্যে অন্যতম ছিল অন ডিসপ্লে , ফিঙ্গার প্রিন্ট সেন্সর , এবং মটরাইজ ফেইস ক্যামেরা । সেই সাথে বাজে অরিয়েনটেডের স্মার্ট ফোনের ছিল দারুন আপগ্রেটেশন ।

হ্যালো ফ্রেন্ডস , আমি  Enzyme Rony আর আপনারা দেখছেন Vivo Y95 এর FULL review এবং বিস্তারিত ডিটেইলস । so I hope  সবাই সাথেই থাকবেন ।

vivo y95 bangla review

This Vivo Y95 a good looking big bugged smart phone from Vivo and it’s got my attention. এ attention  এর মুল কারন হচ্ছে এর আউটলূক ্ ফোনটি বেশ সাইনিং এবং আর লাইট রিফ্লেক্ট করে প্রচুর ফ্রেন্ডলি গ্রার্ডিয়ান কালার থাকার কারনে এটাকে অনেক attractive লাগে । specially nebula popular কালার থাকার জন্য প্রচুর eye catching পলি কার্বনেট ডিভাইস 3D curve back হওয়ার কারনে প্রচুর ব্রিপি এবং লাইট ওয়েট লেগেছে এটি । প্লাষ্টিক বিল্ট হলেও এটি লকওয়েল লাইক গ্লাস বিল্ড । আর সব মিলিয়ে এক হাতে use করতে কোন সমস্যাই নেই । ওভারঅল বলতে গেলে   just look the device , outlook দিক থেকে এই বাজেটের one of the best perform.

Vivo Y95 Feature

রিয়ারে হাউজিং করা হয়েছে, duel rear camera, আর LED Flash আর তার নিচে ফ্রিঙ্গার প্রিন্ট সেন্সর । Finger print experience as expected fast, responsive, আর position টি একদম পারফেক্ট ।  সিকিউরিটির ক্ষেত্রে এ স্মার্টফোনে face unlock সুবিধা তো থাকছে । যা বর্তমানে আমার কাছে একটু বেশিই ভালো লাগে । কারণ easier faster and actually better.

 

Vivo Y95 latest Phone

যে কোন আলোতে এর কেস আলোতে এর বেস Outlook খুবই দারুন ভাবে কাজ করছে । এক্ষেত্রে আমার কোন কম্পিলিনই নেই । স্মার্ট ফোনটির ডান পাশে থাকছে ভলিউম ব্রকার এবং পাওয়ার বাটন বামপাশে থাকছে একটি মাত্র স্লট যাতে আপনি দুইটি সিম কার্ড ও ডেডিকেট মেমোরি ব্যবহার করতে পারবেন, এবং নিচের দিকে থাকছে চিরচেনা মাইক্রো – USB Port 3mm Audio Jack AND SPEAKER Rill.               Vivo  y 95 Smart phone এর Accept ratio  19*9  6.22”visualization 15”20 pixel ,pp  densitives  প্রায় 300 এর কাছাকাছি । Vivo বলছে it is a hello screen যেখানে িএই বাজেটে সর্বোচ্চ screen to body ratio থাকায় video during experience হবে দারুন।

 

Vivo Y95

Display প্রচুর টাচ ‍রিসপরসিভ এবং কোন প্রকার লেটেনসি নেই এবং কালার ব্রাইট নেই বেশ ভালো । not too much Not too less আার এই পজিশন হাউজিং করা হয়েছে 20 mega pixel AIC camera ear fiche কোয়ালকন–snap dragon 4th 39 powered এই smart phone – এ চলছে 1.95 giga Hz Octacor processor with adren o gpo

 

Vivo Y95 Review

Snap dragon 400 সিরিজে প্রথম 12 Nano meter চিপস সেট এটি । পারফমেন্স এবং ব্যাটারির সেভিং এ এটি বেশ ব্যালেন্স । 4gb ram থাকায় multi-tasking এবং over all daily use এর কোন ল্যাগ এবং হ্যং কখন হবে । আর 46gb Entertain Storage যাদের কাছে বাম লাগে তাদের জন্য Dedicated SD Slot তো থাকছেই । গেমিং সেকশনে pub-g moderate setting বেশ ‍smooth run করে এবং কোন প্রকার ল্যাগ ,হ্যাং হবে না । বা কখনো ফ্রেম ড্রপ হবে না ।

Vivo

Software হিসেবে এখানে চলছে fun touch OS 4.5 and Android Version 8.1.0 big battery মানেই more fun, most backup 4000 ma Battery smart phone from Vivo .সুতরাং বলা যায় এটিতে রয়েছে ভালো ব্যাটারি ব্যাকআপ । তাই finally বলা যায় Vivo Y95 SMART Phone এই বাজেটের তিনটি ‍ দিক sos বা Specification outlook এবং short এই তিনটি ক্ষেত্রে বেশ ব্যালেন্স । যারা Attractive look এবং বড় ডিসপ্লে ,ভালো ক্যামেরা , আর বড় ব্যাটারির smart phone খুজছেন ? এবং officially Smart phone খুজছেন ?

 

তাহলে বলব –You should check this device – so কনটেন্টটি ভালো লাগলে তাহলে অবশ্যই লাইক ,কমেন্ট ,শেয়ার করুন । এবং আপনার কোন opinion থাকলে অবশ্যই জানাবেন ।

সবাইকে Study based ‍এর পক্ষ থেকে আন্তরিকভাবে ধন্যবাদ।

7 Comments

  1. mubarok

    How much price this phone?

    Reply
    • enzymerony

      Thanks for your good comments

      Reply
  2. Anwar

    Nice review

    Reply
    • enzymerony

      Thanks for your good comments

      Reply
    • enzymerony

      Thanks for good comments.

      Reply
  3. Asikur Rahman

    thanks for nice reviews. What’s prize in this phone?

    Reply
    • enzymerony

      This phone price is 22,500 taka

      Reply

Submit a Comment

Your email address will not be published. Required fields are marked *

Sharing is caring!

shares