How to earn money by article Writing

আর্টিকেল লিখে প্রতিদিন 100 টাকা থেকে 300 টাকা পর্যন্ত ইনকাম করুন।

কিভাবে আর্টিকেল লিখে ইনকাম করা যায়-How to earn money by Writing article

বন্ধুরা, আপনি যদি লেখাপড়ার পাশাপাশি ইনকাম করতে চান? তাহলে অনেক উপায় আছে। সেগুলোর মধ্যে একটি উপায় হলো article Writing করে ইনকাম করা। আপনি যদি স্টুডেন্ট হন, তাহলে অবশ্যই আপনার টাকার প্রয়োজন। কেননা, স্টুডেন্ট হলে টাকার অনেক উপকারী হয়। সেজন্য আমি আপনাদের জন্য নিয়ে আসলাম আর্টিকেল লিখে টাকা ইনকাম করার উপায়। প্রতিদিন আর্টিকেল লিখে, আপনি 100 টাকা থেকে 300 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। এই ইনকামের টাকা দিয়ে আপনার প্রাইভেট খরচ এবং অন্যান্য খরচ করতে পারবেন।

Freelancer, Upwork, odesk এ কাজ সহজে কেন পাওয়া যায় না?

Freelancer, Upwork, odesk এ আপনি article Writing করে ইনকাম করতে পারেন। সেজন্য এসব মার্কেট প্লেসে আপনাকে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। অ্যাকাউন্ট তৈরি করলেই যে আপনি কাজ পেয়ে যাবেন এমনটা নয়। কারণ, পৃথিবীর হাজারো article লেখকরা আর্টিকেল লিখে ইনকাম করছে এবং আরো অনেক মেধাবি আর্টিকেল লেখকরা চেষ্টা করছে। কিন্তু, অনেক লেখকরা কোন অর্ডার পাচ্ছে না।

এখন, আপনাকে এমন একটি ওয়েবসাইট এর কথা বলব, যে ওয়েবসাইটের জন্য আপনি article Writing করে ইনকাম করতে পারবেন। পাশাপাশি আপনার দক্ষতা বৃদ্ধি পাবে। তখন আপনি খুব সহজেই Upwork, Freelancer, odesk এগুলোতে কাজ করবেন।

একটি আর্টিকেল লিখলে কত টাকা পেমেন্ট পাবেন

আমাদেরকে যদি, ইংরেজিতে 400 থেকে 500 ওয়ার্ড এর একটি আর্টিকেল লিখে দেন। তাহলে, প্রথমত,50 টাকা করে প্রতিটি আর্টিকেল এর জন্য পেমেন্ট দেওয়া হবে। এছাড়া, যদি বাংলায় আর্টিকেল লিখেন তাহলে কমপক্ষে 700 থেকে 800 ওয়ার্ডের জন্য আপনি পাবেন 50 টাকা।

পাঁচশত ওয়ার্ডের একটি ইংরেজি আর্টিকেল লিখে মাত্র 50 টাকা!
আপনারা হয়তো ভাবছেন, পাঁচশত ওয়ার্ড এর একটি article Writing করে মাত্র 50 টাকা পাব! এটা কেমন হবে। বন্ধুরা মনে রাখবেন, আপনি নতুন কাজ করতেছেন। তাই পেমেন্ট যাই হোক না কেন,আপনার কাজ করা উচিত। কেননা, যদি নিয়মিত আর্টিকেল লিখেন তাহলে আপনার দক্ষতা অনেক গুণে বেড়ে যাবে। তখন আপনি আবার আপওয়ার্ক ফ্রিল্যান্সার ইত্যাদি মার্কেটপ্লেসে সহজে কাজ করতে পারবেন।

এছাড়া যখন আমাদের নিয়মিত আর্টিকেল লেখক হবেন। আমরা তখন আস্তে আস্তে আপনার টাকা বাড়িয়ে দিব এবং যখন আমাদের ওয়েবসাইট ভালো একটি ইনকাম এর ওয়েবসাইট হয়ে দাঁড়াবে। এরপর এই ওয়েবসাইট থেকে অর্থাৎ আপনি যে আর্টিকেলটি লিখেছেন সেখান থেকে যত ইনকাম হবে তা থেকে আপনাকে 10% টাকা দেওয়া হবে। আশা করি, আমাদের উপরোক্ত কথাগুলো আপনি খুব সহজেই বুঝতে পেরেছেন। আমাদের সাথে কাজ করলে আপনাদের সুবিধাটা কি? আমাদের সাথে কাজ করলে লেখাপড়ার পাশাপাশি ইনকামের সুযোগ। প্রাইভেটের টাকা পাচ্ছেন না? আমাদের সাথে কাজ করে তা চালাতে পারবেন। আমি কিন্তু, অন্যদের মত কোন লোভ দেখাচ্ছিনা।

কিভাবে বায়ার এর জন্য আর্টিকেল লিখবেন এবং আর্টিকেল পাঠাবেন?

আমাদের নিম্নোক্ত নিয়মগুলো ফলো করতে হবেঃ

1. আপনাকে আর্টিকেল লেখার জন্য একটি টপিক সিলেক্ট করে দেওয়া হবে।
2. আর্টিকেল লেখার জন্য আপনাকে কয়েকটি কিওয়ার্ড দেওয়া হবে। এই কী-ওয়ার্ড সমূহ আর্টিকেল প্যারাতে ব্যবহার করতে হবে।
3. একটি ফোকাস কী-ওয়ার্ড দেওয়া হবে। যেটি পুরো আর্টিকেলে সর্বোচ্চ ৫-৬ বার ব্যবহার করতে পারবেন।
4. আর্টিকেল লেখার সময় প্যারাগ্রাফ আকোরে লিখবেন। কিন্তু প্রতিটি প্যারাগ্রাফ যেন 150 ওয়াটের বেশি না হয়।
আর্টিকেল লেখার সময় আপনাকে মনে রাখতে হবে যাতে আকর্ষণীয় হয় ও ভিজিটর যাতে পুরো আর্টিকেল পড়তে আগ্রহী হন।

কিভাবে আর্টিকেল পাঠাবেন

আপনি যদি আর্টিকেল লেখা পাঠাতে চান তাহলে, অবশ্যই আপনার ফোন নাম্বার, আপনার মেইল এবং আপনার বিকাশ নাম্বার পাঠাবেন। কেননা, আর্টিকেল লেখার আগে বা আপনাকে কাজ দেবার পূর্বে আপনার সাথে যোগাযোগ করা হবে। আর্টিকেল লেখা শেষ হলে আমাদের মেইলে পাঠাবেন। তারপর আমরা এটা এরকম করে এটির কপিরাইট চেক করব। এই লেখাটি যদি ৮০% কপিরাইট মুক্ত হয় তাহলে আমরা 24 ঘণ্টার মধ্যে আপনাকে পেমেন্ট দেবো বিকাশে। Know About Us..

কিভাবে আর্টিকেল লেখার কাজ পাবেন?
যদি একজন লেখক হিসেবে article Writing করতে চান? তাহলে নিম্নোক্ত ঠিকানায় মেইল অথবা মেসেজ করুন।
Email: [email protected] com
fb page Name: study based
website: www.studybased.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *