damaged photo repair software free download and data recovery tool

বন্ধুরা আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের জন্য নিয়ে এসেছি Data recovery tool যা দ্বারা ডিলিট হওয়া ফাইল উদ্ধার করা যায়। আমাদের অজান্তে কিংবা নিজেদের ভুলক্রমে আমাদের পেনড্রাইভ, মেমোরি, হার্ড ডিক্স গুলো থেকে ফটো, ভিডিও এবং গুরুত্বপূর্ণ ডকুমেন্টস গুলো ডিলিট হয়ে যায়। আমাদের কম্পিউটার, ল্যাপটপ, মোবাইল থেকে গুরুত্বপূর্ণ ডকুমেন্টস, ছবি, ভিডিও ফরমেট হয়ে যায়। তখন আমরা অনেক চিন্তা করি। কিভাবে আমাদের পুরনো স্মৃতিগুলো আবার ফিরে পাবো। এজন্য অনেকের কাছে Data recovery করার জন্য চেষ্টা করেছি। অনেক কম্পিউটারের দোকানে গিয়েছেন কিন্তু তারা পারেনি। অনেকে জানেই না যে, কিভাবে Pin-drive recovery করে দিতে হয়। আজকে আমি আপনাদের জানাবো কিভাবে Data recovery করতে হয়। আজকে আপনাকে আর চিন্তা করতে হবে না। এই Photo Data recovery সফটওয়্যারটি আপনার জন্য যথেষ্ট। এছাড়াও Corrupted Damaged Photo Data Recovery এই সফটওয়্যার টি ডাউনলোড করে নিন সম্পূর্ণ ফ্রিতে।

কিভাবে ডাউনলোড করবেন?

গুগোল এ সার্চ করলে আপনি অনেক ধরনের online data recovery হয়তো সেগুলোর ক্রাক ফাইল আপনাকে দেওয়া হবে না। বিভিন্ন ওয়েবসাইট এসব online data recovery সফটওয়্যার খুঁজলে তারা বিভিন্ন ওয়েবসাইটে ট্রান্সফার করে। ফলে আমাদের সময় নষ্ট হয় এবং সফটওয়্যারটিও ডাউনলোড করতে পারিনা। আপনাকে এখানে কোন ধরনের হ্যারাসমেন্ট করা হবে না। আপনি সরাসরি সম্পূর্ণ ফ্রিতে data recovery services সফটওয়্যারটি ডাউনলোড করে নিন। আমার পোস্টের শেষের দিকে ফ্রিতে ডাউনলোড লিংক পাবেন। এই লিংকে ক্লিক করার পর একটি Note Pad এ ডাউনলোড লিংক থাকবে। এই লিংকটি কপি করার পর নতুন একটি ট্যাব ওপেন করে পেস্ট করে ইন্টার চাপুন। তারপর সেখান থেকে সরাসরি ডাউনলোড হতে থাকবে। যদি কোন সমস্যায় ফেস করেন, তাহলে কমেন্ট করে জানিয়ে দিন। তাছাড়া এই ওয়েবসাইটের উপরে ইমেইল আছে এই ঠিকানায় মেইল করতে পারেন।

কিভাবে ইন্সটল করবেন?

এই সফটওয়্যার টি ইন্সটল করা খুবই সহজ। উপরোক্ত উপায়ে ডাউনলোড করার পর আপনি একটি জিপ ফাইল পাবেন। এই জিপ ফাইলটি এক্সট্রাক করবেন তাহলে একটি ফোল্ডার পাবেন। এই ফোল্ডারে তিনটি ফাইল থাকবে। একটি হেল্প ভিডিও, একটি সফটওয়্যার ও আরেকটি ক্রাক ফাইল। প্রথমে সফটওয়্যারটি ইন্সটল করে নিন। সফটওয়্যার টি ইন্সটল হওয়ার পর এটিকে ওপেন করবেন না। ডেস্কটপের এর উপরে সফটওয়্যারটির আইকন পাবেন। সফটওয়্যারটির আইকনের উপর মাউসের পয়েন্টার রেখে রাইট বাটনে ক্লিক করলে লোকেশন পাবেন। এই অপশনে ক্লিক করলে যেখানে ইন্সটল হয়েছে সেখানে পৌঁছে যাবেন। এরপর আমাদের যে ক্রাক ফাইলটি রয়েছে সেটা কপি করে এখানে পেস্ট করে দিন। এরপর কেটে দিন তারপর সফটওয়্যার টি ওপেন করুন। সফটওয়্যার টা কিভাবে কাজ করে তা আমাদের ভিডিও থেকে দেখে নিন।

Features of data recovery tool:

ফ্রিতে ডাউনলোড করার পরে নিম্নোক্ত সুবিধা সমূহ পাবেন।
1. sd card repair tool হিসেবে কাজ করবে। তাই আপনার sd card এর ডিলিট হওয়া অথবা ফরমেট হওয়া ফাইল সমূহ recover করতে পারবেন।
2. এটি hard drive recovery software হিসেবে কাজ করে। তাই ল্যাপটপ, পিসি অথবা যেকোন ডিভাইসের hard drive recovery করতে পারবেন খুব সহজেই।
3. যেকোন ফটো ডিলিট হলে jpeg recovery করতে পারবেন।
4. এটি একটি photo restoration software. তাই ডিলিট হওয়া যেকোন ফরম্যাটের ফটো recovery করতে পারবেন অতিদ্রুত।
5. এই সফটওয়্যারটিতে আরো চারটি সুবিধা পাবেন। যেমনঃ যেকোন data recover, Monitor Drive, Damage Photo Repair, Damage Video Repair ইত্যাদি।

You can download easily here:

Download Recovery Pro Version

oR

Download Data recovery Tool

0 Comments

Submit a Comment

Your email address will not be published. Required fields are marked *