২০১৮ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯

২০১৮ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০১৯

সম্মানিত শিক্ষার্থীবৃন্দ, আসসালামু-আলাইকুম। আপনাদের সকলের অবগতির জন্য জানানো যাইতেছে যে।  আপনাদের ২০১৮ সালের ডিগ্রি পাস এবং সার্টিফিকেট কোর্স প্রথম বর্ষ পরীক্ষার শুরু হবে।  আগামী ২০/০৪/২০১৯ ইং তারিখ হইতে। যা নিম্নোক্ত তারিখ এবং সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হইবে। কিন্তু পরীক্ষার সময়সূচি চেন্জ করার অধিকার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংরক্ষণ করে থাকেন। এজন্য পরীক্ষা চলাকালীন সময়ে প্রতিদিন অন্তত ৩ বেলা, যেমন সকাল, দুপুর, রাত জাতীয় বিশ্ববিদ্যালয় উল্লেখিত ওয়েবসাইট ভিজিট করতে বলা হল।

২০১৮ সালের ডিগ্রির প্রথম বর্ষের পরীক্ষার রুটিন কিভাবে ডাউনলোড করা যায়?
ডিগ্রি প্রথম বর্ষের রুটিন ২০১৯ পিডিএফ ডাউনলোড করতে হবে। ডিগ্রি প্রথম বর্ষ অর্থাৎ,২০১৮ সালের যারা নিয়মিত/ অনিয়মিত এবং প্রাইভেট ছাত্রছাত্রীদের ডিগ্রি প্রথম বর্ষের পরীক্ষার শুরু হবে। আগামী ২০-০৪-২০১৯ ইং তারিখে। এই বিজ্ঞপ্তিটি গত ২৭ মার্চে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইটে প্রকাশ করেছেন। এই ডিগ্রি প্রথম বর্ষ ২০১৮ সালের ডিগ্রি পাস এবং সার্টিফিকেট কোর্স পরীক্ষা নিম্নোক্ত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে।

degree Exam routine 2019

ডিগ্রি পরীক্ষা সংক্রান্ত তথ্য ও নির্দেশনাবলী জাতীয় বিশ্ববিদ্যালয় এর নিজস্ব ওয়েব সাইট www.nu.edu.bd এবং www.nu.edu.bd এ পেয়ে যাবেন।

ন্যাশনাল ইউনির্ভাসিটি ডিগ্রী প্রথম বর্ষের রেজাল্ট ২০১৯ কিভাবে দেখা যাবে?
মেসেজ এর মাধ্যমে ডিগ্রী রেজাল্ট ২০১৯ পেতেঃ
এসএমএস এর মাধ্যমে ডিগ্রি রেজাল্ট 2018 পেতে নিম্নোক্ত ধাপ অনুসরণ করুন।
আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ NU স্পেস DEG স্পেস আপনার রেজিস্ট্রেশন/রোল নম্বর এবং পাঠিয়ে দিন ১৬২২২ এই নম্বরে।
উদাহরণঃ NU DEG 745241 send 16222

শিক্ষার্থী বন্ধুরা, এই রুটিন সম্পর্কে যদি কোন মতামত অথবা প্রশ্ন থেকে থাকে। তাহলে, আমাদের কমেন্ট করে জানাতে পারেন। ও হ্যাঁ, আমাদের ইউটিউব চ্যানেলটি ভিজিট করতে পারেন। সাবস্ক্রাইব করে আমাদের সাথেই থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *