Sharing is caring!

এবার বিপিএলে শেষ চারে কোন দল খেলবে তা পুরোপুরি পরিষ্কার  না হলেও তবে , এদিকে রংপুর রাইডার্স ৩৬-তম ম্যাচে  Rajshahi Kings কে হারিয়ে দিয়ে ১৪ পয়েন্ট অর্জন করেছে শেষ চারে খেলা নিশ্চিত করেছেন, অপরদিকে Comilla Victorians ৩৫-তম ম্যাচে Chittagong Vikings কে হারিয়ে শেষ চারে ওঠেছেন। পাশাপাশি Chittagong Vikings ৩৭-তম ম্যাচে Dhaka Dynamites কে হারিয়ে ১৪ পয়েন্ট অর্জন করেছেন। কিন্তু এবার বিপিএল ২০১৯ এ Khulna Titans শেষ চারে কখনোই খেলতে পারবেন। কেননা, তারা ইতিমধ্যে ১১টি ম্যাচ খেলে মাত্র ২টিতে জয় পেয়েছেন।

অপরদিকে Rajshahi Kings সর্বমোট ১১টি ম্যাচ খেলে মাত্র ৫টিতে জিতে মোট ১০ পয়েন্ট নিয়ে  আজ ৩৮-তম ম্যাচে Sylhet Sixers সাথে লড়ছেন। Sylhet Sixers এর সাথে জয় লাভ করলে তাদের মোট ১২ পয়েন্ট হবে। কিন্তু এদিকে Sylhet Sixers মোট ১০টি ম্যাচ খেলে মাত্র চারটিতে জয় পেয়ে মাত্র ৮ পয়েন্ট অর্জন করেছেন। তাই বলা যাচ্ছে না, এখন কোন দল শেষ চারে খেলতে পারবেন।

এদিকে Sylhet Sixers আজ ৩৮-তম ম্যাচে Rajshahi Kings এর সাথে জয়লাভ করতে পারলেও তারা শেষ চারে কখনোই খেলতে পারবেননা। কারণ, তারা মোট ১০টি ম্যাচ খেলে মাত্র চারটিতে জয় পেয়ে মাত্র ৮ পয়েন্ট অর্জন করেছেন, যদি তারা আজ ৩৮-তম ম্যাচে জিততে পারেন তাহলে তাদের মোট পয়েন্ট হবে ১০, আর হাতে থাকবে মাত্র একটি ম্যাচ, কারণ তারা ইতিমধ্যে ১১টি ম্যাচ খেলেছেন। অপরদিকে Rajshahi Kings জিতলে তাদের মোট ১২ পয়েন্ট হবে, সেক্ষেত্রে চাপে পড়েছেন Dhaka Dynamites. Dhaka Dynamites এর হাতে আছে মাত্র ১টি ম্যাচ এবং তাদের মোট পয়েন্ট ১২ রয়েছে। তাই বলা চলে আগামী ৩৯-তম ম্যাচে Comilla Victorians এর সাথে জয়ের কোন বিকল্প নেই তাদের হাতে।

BPl Point table

ডেলপোর্ট। পনের বলে ২১ রান তোলেন শাজাত ডেলপোর্ট ৫৭ বলে ৭১ রান তোলেন। মুশফিকুর রহিম ২৪ বলে ৪৩ রানের একটি রিনিংস খেলেন। আন্ড্র রাসেল ২টি এবং শুনীল নারাইন ২টি উইকেট নেন। শেষ পর্যন্ত ১৭৪ রানে থামে  চিটাগাং, জবাব দিতে নেমে ঢাকা শুরু থেকেই উইকেট হারায়, বিপর্যয় সামাল দেন সাকিবাল হাসান এবং নুরুল হাসান সোহান। সোহান ২৩ বলে ৩৩ রান তোলেন এরপর আন্ড্র রাসেল ২৩ বলে ৩৯ রান তুলে রান বলের  ব্যবধান কমে আনেন। সাকিব শেষ পর্যন্ত চেষ্টা করে ৪২ বলে ৫৩ রান করে আউট হয়ে যান। ২০ ওভার ব্যাট করে ১৬৩ রান তোলে ঢাকা, ১১ রানের জয় পায় চিটাগাং, চিটাগাং শেষ চার নিশ্চিত করেছে এ জয় দিয়ে, কিন্তু ঢাকার এখনো অপেক্ষা করতে হচ্ছে বাকি ম্যাচ গুলোর।

বাংলাদেশের জাতীয় দলের পেস বোলার রুবেল হোসেন। তিনি নিউজিল্যান্ড সফরের দলের অন্তর্ভূক্ত একজন বোলার, নিউজিল্যান্ড এর মাটিতে যে কন্ডিশন সেখানে পেস বোলারদের জন্য বাড়তি সুবিধা থেকে থাকে, নিউজিল্যান্ড সফরে

Sharing is caring!

shares